সর্বশেষ সংবাদ ::

বিএনপি জনগণের সমর্থন নিয়ে আবারো ক্ষমতায় যাবে-মেজর (অবঃ) হাফিজ

বিএনপি জনগণের সমর্থন নিয়ে আবারো ক্ষমতায় যাবে-মেজর (অবঃ) হাফিজ

বগুড়া সংবাদ : আরাফত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামন্টের প্রধান পৃষপোষক ও সাবেক জাতীয় ফুটবলার মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রম বলেছেন, বিএনপি
আগামীতে জনগণের সমর্থন নিয়ে আবারো রাষ্ট্র ক্ষমতায় যাবে। সেই ক্ষমতায় যাওয়ার লড়াইটা বগুড়া থেকে করতে হবে। কারণ বগুড়া বিএনপির উর্বরভূমি। এই ভূমিতেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জন্মগ্রহণ করেছিলেন। আমরা যারা বিএনপি করি তারা বগুড়াকে বিএনপির ঘাটি বলি। সেই কারণে বর্তমান ভোটারবিহীন সরকার বগুড়ার উন্নয়ন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বগুড়াবাসীর প্রাণের শহীদ চান্দু স্টেডিয়াম যেখানে কোন আন্তর্জাতিক খেলা হয় না। আমরা ক্ষমতায় এলে শহীদ চান্দু স্টেডিয়ামের হারানো যৌবন ফিরে আনবো। তিনি আরোও বলেন, আজকে ফুটবল খেলার মান অনেক নীচে নেমে গেছে। দেশে যখন গণতন্ত্র থাকে না তখন কোন কিছুই সুষ্ঠুভাবে পরিচালিত হয় না। একইভাবে খেলাধুলাতে মান ক্রমশই নি¤œগামী। আমাদের ১৮ কোটি মানুষের দেশে খেলারমান আরো উন্নত হওয়া উচিৎ। বিএনপি ক্ষমতায় আসলে এদেশে সংস্কৃতিক অঙ্গন আরো বলিয়ান হবে। ক্রীড়াঙ্গনে জোয়ার নেবে আসবে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া শহরের করোনেশন স্কুল এন্ড কলেজ মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আহ্বায়ক হাবীব উন-নবী খান সোহেল, সদস্য সচিব আমিনুল হক, চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হেলালুজ্জামান তালুদকার লালু, হাবিবুর রহমান হাবিব, শিমুল বিশ^াস, বিএনপি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ- সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, সাবেক সংসদ সদস্য মোলাম মোহাম্মদ সিরাজ, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, শহিদ উন নবী সালাম, খায়রুল বাশার প্রমুখ। এছাড়াও রাজশাহী বিভাগের ৮ জেলার বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
খেলা দুটি গ্রুপে ভাগ করা হয়। একটি লাল দল ও অপরটি সবুজ দল। ২টি গ্রুপে রাজশাহী বিভাগের মোট জেলা খেলা অংশগ্রহণ করবে। আগামী ১২ আগস্ট আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনলা খেলা অনুষ্ঠিত হবে।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *