সর্বশেষ সংবাদ ::

বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন

বগুড়া সংবাদ : বগুড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। তিনি আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৩৫ হাজার ৭৭১টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক ঘোড়া প্রতীকে ভোট পেয়েছেন ২৪ হাজার ১৮৫টি ও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৫৩৬ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বগুড়া সদরের ১৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। শুরু ঘোড়া প্রতীকের প্রার্থী আবু সুফিয়ান সফিক ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সুলতান মাহমুদ খান রনি অভিযোগ তোলেন সদরের বিভিন্ন ভোটকেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নির্বাচন পরিবেশ নিয়ন্ত্রণের চেষ্টা করেন।

এদিকে দায়িত্বে অবহেলার দায়ে জেলা প্রশাসক সাইফুল ইসলাম শহরের জুবলী ইন্সটিটিউশনের দুই কেন্দ্রের দুই প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করেন।

 

রাত পৌনে আটটার দিকে বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, আনারস প্রতীকের প্রার্থী শুভাশীষ পোদ্দার লিটন অন্য দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর তুলনায় ১১ হাজার ৫৮৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। এবার বগুড়া সদর উপজেলায় মোট ভোটার ছিল ৪ লাখ ৩৪ হাজার ২২৯ জন। এর মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৮৫ হাজার ৬৯৬ জন, যা মোট ভোটের ১৯.৭৩ শতাংশ।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *