সর্বশেষ সংবাদ ::

ধর্মীয় উসকানিমূলক পোস্ট করায় বগুড়ায় এক যুবক পুলিশ হেফাজতে

বগুড়া সংবাদ :সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোষ্ট করায় বগুড়ারয় এক যুবককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। শনিবার বিকালে জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দর এলাকা থেকে আটক করে হেফাজতে নেয় পুলিশ।

হেফাজতে নেওয়া ব্যক্তি সুমন মোহন্ত ওই উপজেলার মোকামতলা সংকরপুর গ্রামের নিত্য নারায়ন মোহন্তের ছেলে। হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোটের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক তিনি।
শনিবার (২০ এপ্রিল) রাত পৌণে ৮টার দিকে জেলার পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ এক সংবাদ সম্মেলনে বিষয়গুলো বলেন৷
এসময় তিনি জানান,শনিবার  দুপুর ১২ টার দিকে ফেসবুকে ‘Sumon Mohonto’ নামের ফেসবুক আইডিতে দুপুর ১২ টার দিকে ফরিদপুরের মধুখালির ঘটনাকে কেন্দ্র করে উসকানিকমূলক পোস্ট করা হয়। এই পোস্টটি সামাজিক যোগাযোগমাধ্যম নানা সমালোচনার জন্ম দেয়। ধর্মীয় উসকানিমূলক পোস্টটির জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশংকায় দ্রুত সুমনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। তার ব্যবহত মুঠোফোনটি জব্দ করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, সুমনের মুঠোফোনে যেই আইডি থেকে উসকানিমূলক পোস্ট দেওয়া হয়েছে তা লগ ইন করা ছিল। এরপর খুবই গুরুত্ব দিয়ে সব আলামত যাচাই করা হচ্ছে৷ সুমন বা যারাই সম্প্রীতির এই দেশে উসকানি দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। সুমনের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেলে তার বিরুদ্ধে মামলা দায়ের হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, সহকারী পুলিশ সুপার তানভীর ইসলাম, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল ও ডিবি পুলিশের ওসি মোস্তাফিজ হাসানসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা।

Check Also

শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে নারী আহত \ গ্রেপ্তার ১

বগুড়া সংবাদ :   বগুড়ার শাজাহানপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে রাজিয়া সুলতানা (৫৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *