সর্বশেষ সংবাদ ::

আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৭

বগুড়া সংবাদ :  বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক বকুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য। উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন ব্রিজ ও হাউজিং কলোনীর জনৈক জীবন কুমারের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে আদমদীঘি থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) নাজরান রউফ এসব তথ্য নিশ্চিত করেন। প্রেস ব্রিফিংয়ের বলা হয়েছে, বুধবার রাত ৩টায় সান্তাহার ফাঁড়ি পুলিশের একটি টিম রাত্রীকালিন টহলকালে মালশন উচু ব্রিজে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ জনকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এরপর গ্রেপ্তারকৃত ৩ জনের দেওয়া তথ্য মতে পৌর শহরের হাউজিং কলোনীর জনৈক জীবন কুমারের বাসায় একটি অভিযান চালিয়ে আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, বগুড়ার দুপচাঁচিয়ার মন্ডলপাড়ার কইল গ্রামের আজিজুল সাকিদারের ছেলে মেহেদী হাসান আকাশ (২০), গোলামের ছেলে শাহিনুর রহমান শাহিন (২৫), সঞ্জয়পুর গ্রামের ছানোয়ার প্রামানিকের ছেলে শাকিল শান্ত (২৪), কাহালুর বড় ভাদাহার গ্রামের মৃত রহেদের ছেলে জিয়ারুল ইসলাম জিয়া (৩২), সান্তাহার পৌর শহরের সাঁতাহার প্রবাসীপাড়া মহল্লার আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম জয় (২৪), ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের তাইফুল ইসলাম টুকুলের ছেলে হৃদয় হোসেন (২৪) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইসতিয়াক আহম্মেদ সিহাব (২৪)। এ সময় তাদের কাছে থেকে ৩টি হাতুড়ি,১টি হাসুয়া, ২টি চাকু, ১টি খুর, রশি, ব্যাগ, ৪টি মোবাইল ফোন, ১টি মোটরসাইকেল ও ১টি খেলনা রিভলবার উদ্ধার করা হয়।
নাজরান রউফ আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অধরাধের ঘটনায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের নেতৃত্বদাতা ছাতিয়ানগ্রামের পলাতক আসামী রাজু পালোয়ানকেও দায়েরকৃত মামলায় আসামী করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত ৭ আসামীকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে। প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী, ওসি (তদন্ত) ময়েন উদ্দীন, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমাস আলী সরকার ও উপ পরিদর্শক বকুল হোসেন।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *