সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় মুনের নাগরিক শোকসভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 

বগুড়ায় মুনের নাগরিক শোকসভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : শুক্রবার ২৯ মার্চ সকাল ১১ টায় উদীচী শিল্পীগোষ্ঠী বগুড়া জেলা সংসদে বাংলার মুখ বগুড়া শাখার সভাপতি হাসিবুল হাসান মুন এর স্বরণে, নাগরিক শোকসভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিভাবে আগামী ১৯ এপ্রিল বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে মুনের নাগরিক শোকসভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেন।
প্রস্তুতি এই সভায় নাগরিক শোক সভার কমিটি গঠন করা হয় এবং শোক সভার সফলভাবে আয়োজনে মতামত প্রদান করেন সকল সাংস্কৃতিক কর্মী। সভায় বীরমুক্তিযোদ্ধা উদীচী বগুড়ার সভাপতি মাহমুদুস সোবহান মিন্নুকে আহবায়ক করা হয়। যুগ্ম আহবায়ক করা হয় তৌফিক হাসান ময়না, আমিনুল ফরিদ, ডা সামির হোসেন মিশু, মনোয়ারুল ইসলাম, এড. পায়েল এবং সদস্য সচীব করা হয় হাকীম এম এ মজিদ মিয়াকে। বগুড়া নাগরিক কমিটির আয়োজনে আগামী ১৯ এপ্রিল বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে মুনের নাগরিক শোকসভা অনুষ্ঠিত হবে। এই প্রস্তুতি সভায় বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট এর নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের কণ্ঠশিল্পী, যন্ত্র সঙ্গীত শিল্পী, নাট্য, চিত্র, আবৃত্তি, সাংস্কৃতিক সংগঠক, সাংস্কৃতিক কর্মী, বাংলার মুখ বগুড়া, উদীচী সহ সমাজসেবকসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, হাসিবুল হাসান মুন গত ১৬ মার্চ সকালে হঠাৎ করে অসুস্থ্য হয়ে চিরকালের জন্য পৃথিবী থেকে বিদায় নেন। জীবীত থাকাকালে মুন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। সে একাধারে কণ্ঠশিল্পী, মিউজিসিয়ান ও সাংস্কৃতিক সংগঠক ছিলেন।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *