সর্বশেষ সংবাদ ::

বাড়ির সামনে ছাগল বাঁধা কেন্দ্র করে সংঘর্ষ আহত-২; এক নারী গ্রেপ্তার

বগুড়া সংবাদ : বগুড়া আদমদীঘিতে ছাগল বাঁধাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে দুইজন আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর এক নারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার চাঁপাপুর ইউপির সিংগাহার গ্রামে বাড়ির সামনে ছাগল বাঁধাকে কেন্দ্র করে দুই প্রতিবেশির মধ্যে সংঘর্ষ লাগে। এ ঘটনায় জাকিয়া খাতুন (৩৩) নামের এক গৃহবধু ও তার স্বামী আসলাম (৩৭) কে হাসুয়া দিয়ে কুপিয়ে যখম করে প্রতিবেশি হারুন রশিদসহ তার স্ত্রী, ছেলে ও আত্মীয়রা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় জাকিয়া খাতুন ও তার স্বামী আসলামকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাদের কে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত  চিকিৎসক আসলামের ডান চোখ নষ্ট হয়ে গেছে বলে জানান।

এ ঘটনায় আহত আসলামের বোন চাম্পা বিবি (২২ মার্চ) শুক্রবার বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ্য করে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে গত শনিবার (২৩ মার্চ) বিকালে অভিযান চালিয়ে মামলার ৩ নং আসামী মোসলেমা খাতুনকে গ্রেফতার করে রোববার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করে আদমদীঘি থানা পুলিশ।
এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ছাগল বাঁধাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। থানায় মামলা দায়েরর পর এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *