সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় সরার ওজন ছাড়াই মিলবে এক কেজি দই!

বগুড়ায় সরার ওজন ছাড়াই মিলবে এক কেজি দই!
বগুড়া সংবাদ :  বগুড়ায় দই এবং মিষ্টি উৎপাদনকারী প্রতিষ্ঠান “রয়্যাল সুইটস্ ’এন আর্ট”-এর উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১২টায় শহরের কাজী নজরুল ইসলাম রোডে জেলা পুলিশ কল্যাণ মার্কেটে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন খাজা গ্রুপের চেয়ারম্যান আব্দুস সোবহান খাজা।
উদ্বোধনী অনুষ্ঠানে আব্দুস সোবহান খাজার বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী খোবাইব শেখ এবং ছোট ছেলে ও রয়্যাল সুইটস্’ এন আর্ট-এর ব্যবস্থাপনা পরিচালক বায়েজিদ শেখসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে আব্দুস সোবহান খাজা রয়্যাল সুইটস্ ’এন আর্ট-এর সফলতা কামনা করে বলেন, খাজা গ্রুপ দীর্ঘ প্রায় ৩ দশক ধরে খাদ্য পণ্য উৎপাদন করে আসছে। গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান রয়্যাল কেক ’এন আর্ট-এর উৎপাদিত কেক এরই মধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের কাছে মান সম্মত দই এবং মিষ্টি পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে রয়্যাল সুইটস্ ’এন আর্ট-এর যাত্রা শুরু হলো।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বায়েজিদ শেখ বলেন, আমাদের উৎপাদিত দই গুণে-মানে যেমন উৎকৃষ্ট তেমনি সঠিক ওজনও নিশ্চিত করা হয়েছে। আমরা সরার ওজন ছাড়াই প্রায় এক কেজি দই ক্রেতাদের হাতে তুলে দিতে চাই। দই-এর পাশাপাশি আমরা হরেক রকম মিষ্টিও উৎপাদন করছি।।

Check Also

বগুড়ায় গাড়ী থামিয়ে চাঁদা উত্তোলন ৩ জন গ্রেফতার

বগুড়া সংবাদ :  র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার শাজাহানপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *