সর্বশেষ সংবাদ ::

সান্তাহার ভুমি অফিসে নিষেধাক্ষা অমান্য করে কম্পিউটারে কাজ করায় যুবকের ১৫ দিনের কারাদন্ড

বগুড়া সংবাদ : সরকারী আদেশ অমান্য করে ভুমি অফিসে কাজ করায়  বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে আব্দুস সবুর (২৫) নামের এক যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সবুর উপজেলার মন্ডপপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রায় দেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন।

উপজেলা ভুমি অফিস সুত্রে জানা যায়, আদমদীঘির মন্ডপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সবুর দীর্ঘদিন ধরে ছাতিয়ানগ্রাম ইউনিয়ন ভুমি অফিস ও বর্তমান সান্তাহার ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তার  সাথে সরকারি কম্পিউটার ব্যবহার করে কাজ  করছিলেন। উপজেলা সহকারী কমিশনার ভুমি  (এসিল্যান্ড) ফিরোজ হোসেন আব্দুস সবুর কে কাজ করতে নিষেধাক্ষা জারী করে। নিষেধাক্ষা অমান্য করে বৃহস্পতিবার সকালে সান্তাহার ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তা স্বপন কুমারের কম্পিউটারে কাজ করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা  সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) ফিরোজ হোসেন  অভিযান চালিয়ে আব্দুল সবুরকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম সাজা প্রদান করেন।
এ বিষয়ে সান্তাহার ইউনিয়ন ভুমি কর্মকর্তা স্বপন কুমার বলেন, আমার দপ্তরে কাজ বেশী থাকায় আব্দুস সবুরের দ্বারা কাজ করে নেয়ার সময় তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *