সর্বশেষ সংবাদ ::

বগুড়া আদমদীঘি উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিটনের শাতাধীক কারের ব্যাতিক্রম শোডাউন

বগুড়া সংবাদ : গ্রামের কোথাও কাঁচা কোথাও পাকা সরু রাস্তাদিয়ে এক লাইনে চলছে শতাধীক প্রাইভেট কার। সামনের গাড়ীতে দাঁড়িয়ে থেকে হাত নেড়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা মানুষদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন একজন। গ্রামের রাস্তায় এমন প্রাইভেট কারের শোডাউন দেখতেরাস্তার ধারেও দাঁড়িয়ে আছে শত শত মানুষ।
এভাবেই পরিবর্তনের অঙ্গিকার নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়া আদমদীঘি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে ব্যাতিক্রম শোডাউন করেছেন জ্যেষ্ঠ প্রভাষক সাংবাদিকের তোফায়েল হোসেন লিটন। রবিবার উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে তিনি এই শোডাউন করেন।

সকালে সান্তাহার পৌর শহরের রেলগেট এলাকা থেকে শোডাউন বের করা হয়। এরপর কারের বহরটি উপজেলার নশরতপুর, চাপাপুর, বিহিগ্রাম, কুন্ডুগ্রাম, শাওইল, ছাতিয়ানগ্রাম, তারাপুর, ছাতনী, আদমদীঘি বাজারসহ বিভিন্ন এলাকায় সকাল থেকে বিকেল পর্যন্ত ঘুরে ঘুরে হাত নেড়ে সবার দোয়া চান, জানান দেন পরিবর্তনের।

এ সময় থেমে থেমে পথ শোভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন চেয়ারম্যান পদপ্রার্থী লিটন। তোফায়েল হোসেন লিটন স্থানীয় একটি পত্রিকায় সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ এক যুগ ধরে শহরের কারিগরি কলেজে শিক্ষকতা করেছেন।

বিভিন্ন এলাকায় ও বাজারে সংক্ষিপ্ত বক্তৃতায় লিটন বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও অনিয়ম নির্মূল করে এই উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী। আপনাদের ভালোবাসা ও দোয়া পেলে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো ইনশাল্লাহ।

Check Also

বগুড়া সদর উপজেলায় স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

বগুড়া সংবাদ : আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় বগুড়া সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *