সর্বশেষ সংবাদ ::

পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান

পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান

বগুড়া সংবাদ : পত্নীতলায় বেসরকারি এনজিও সংস্থা কারিতাস সিএমএলআরপি-২ প্রকল্প কর্তৃক ১২৫ জন উপকারভোগীদের মাঝে  ৪ লক্ষ ৩৭ হাজার ৫ শত টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আঞ্চলিক পরিচালক, কারিতাস রাজশাহী অঞ্চল ডেভিড হেম্ভ্রমের সভাপতিত্বে ও প্রকল্পের কর্মসূচী কর্মকর্তা একরামুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার। এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন গুলোর নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, কারিতাসের অন্যান্য কর্মীবৃন্দ, সূধীজন প্রমুখ।

কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের আওতাধীন সমাজ পরিচালিত স্থায়ীত্বশীল জীবিকায়ন ও সহনশীলতা কর্মসূচী (CMLRP-II) প্রকল্পের আওতায় মঙ্গলবার উপজেলার আকবরপুর, পত্নীতলা ও কৃষ্ণপুর ইউনিয়নের ১২৫ জন উপকারভোগীদের মাঝে প্রতিজনকে সাড়ে ৩ হাজার টাকা করে সর্বমোট ৪ লক্ষ ৩৭ হাজার ৫ শত টাকা আর্থিক সহায়তা বিভিন্ন আয়মূলক কার্যক্রম যেমন- ৪৩ জনকে মাচায় ছাগল পালন, ৪২ জনকে হাঁস-মরগী পালন, ৩ জনকে মাছ চাষ, ২৫ জনকে সমন্বিত সবজি চাষ, ৫ জনকে আদা ও হলুদ চাষ এবং ৭ জনকে কেঁচো সার উৎপাদনে সহায়তা প্রদান করা হয়েছে।

Check Also

পত্নীতলায় ওয়েভ ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : পত্নীতলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *