সর্বশেষ সংবাদ ::

বগুড়া র‍্যাব-১২, সিপিএসসি কর্তৃক নাশকতার মামলায় ওয়ারেন্টভুক্ত ১ জন গ্রেফতার

বগুড়া সংবাদ ঃ

বগুড়া র্যাব-১২, সিপিএসসি বগুড়া নাশকতার মামলায় ওয়ারেন্টভুক্ত ১ জনকে গ্রেফতার করেছে। আজ শনিবার ৯ ডিসেম্বর সন্ধ্যায় বগুড়া র্যাব-১২, সিপিএসসি বগুড়া কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
গত ৮ ডিসেম্বর, ২০২৩ খ্রি. তারিখ র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত ০১ জন আসামী বগুড়া জেলা নন্দীগ্রাম থানাধীন মাষ্টারবাড়ী এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৯ ডিসেম্বর, ২০২৩ তারিখ রাত অনুমান ০১.০০ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে নন্দীগ্রাম থানার মামলা নং-০৬ তাং-১০/০৯/২০১৮, জি আর-১৫৩/২০১৯ ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি, নন্দীগ্রাম
থানার মামলা নং-০৮, তাং-২২/১২/২০১৮, জি আর ১৯৬/২০১৮ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৪৩৫/৪২৭/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড, নন্দীগ্রাম থানার মামলা নং-০৪, তাং-০৯/০১/২০১৫, জি আর-০৪/২০১৫ ধারা ১৯০৮ সালের বিষ্ফোরক উপাদানবলী আইন মামলাসমূহের।
ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ আঃ মমিন (৪০), পিতা- আনছার আলী, সাং- সারাদিগর, থানা- নন্দীগ্রাম, জেলা- জেলা-বগুড়া’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার নন্দীগ্রাম থানায় সোপর্দ করা হয়।

Check Also

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের দুই নেতাকে বহিষ্কারের প্রতিবাদে ছাত্র ইউনিয়ন বগুড়ার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

বগুড়া সংবাদ : ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি অমর্ত্য রায় ও সাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *