সর্বশেষ সংবাদ ::

বগুড়ার কাহালুতে বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে টাকা দাবি, চক্রের ২ সদস্য আটক

বগুড়া সংবাদ :বগুড়ায় বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুট লিখে টাকা দাবি করা চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার রাত ৯ টার দিকে জেলার কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের বিবিরপুকুর বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে রড কাটার লোহার কাচি ও মোবাইল নম্বরসহ ৬ টি চিরকুট উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ওই দুইজন হলো- কাহালু উপজেলার নহরাপাড়ার মৃত গোফফার সরদারের ছেলে ওমর ফারুক (২১) ও একই উপজেলার শিলকহোর মৃত মোহাম্মদ আলী মণ্ডলের ছেলে সাজু মণ্ডল (৪০)।

বুধবার র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে গত ১১ জানুয়ারি কাহালুর নারহট্ট এলাকার বেলালুর রহমানের(৫৯) ডিপ টিউবওয়েলের সাথে থাকা বৈদ্যুতিক মিটার চুরি হয়। তখন তিনি কাহালু থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগ পাওয়ার পর র‍্যাবের চৌকশ টিম এই চক্রকে ধরতে অভিযানে নামে। অভিযানকালে মঙ্গলবার রাত ৯ টার দিকে কাহালুর বিবিরপুকুর বাজার থেকে মিটার চুরি চক্রের ওই দুইজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি দুই ফিট ১১ ইঞ্চি রড কাটার বড় কটি লোহার কাচি ও মোবাইল নাম্বার সংবলিত ৬ টি চিরকুট উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামিরা দীর্ঘদিন ধরেই বৈদ্যুতিক মিটার চুরি করে আসছিলো। এরপর কৌশলে তারা চিরকুট লিখে টাকা দাবি করতো মিটার ফেরত দেওয়ার কথা বলে। এছাড়াও তারা একাধিক সীমকার্ড ব্যবহার করে চতুরততার সাথে টাকা আদায় করতো বলে জানা যায়।

তিনি আরো বলেন, গ্রেপ্তার ওই দুইজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে কাহালু থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

রাত ১২টা থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীর কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে ঃ রাসিক মেযর

বগুড়া সংবাদ :  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *