সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা!

বগুড়া সংবাদ :  বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে আরিফ মন্ডল (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে শহরের নামাজগড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ জব্দ করে। নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এসব তথ্য নিশ্চিত করে সদর থানার উপশহর ফাঁড়ি ইনচার্জ জালাল উদ্দিন।

জালাল উদ্দিন জানান, তার বিরুদ্ধে এক যুবককে ছুরিকাঘাত ও অপর একজনকে মারপিটের অভিযোগ রয়েছে। ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার এবং বেশকিছু দিন কারাগারে ছিলেন আরিফ। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরেই হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ সদস্যরা কাজ শুরু করেছেন। দ্রুতই আসামীদের গ্রেপ্তার করা হবে।

Check Also

ওজনে কম দেয়ার অভিযোগ আদমদীঘিতে ১৪৩২৭ জন দুস্থ্যদের মাঝে ঈদুল আযাহার ভিজিএফ’র চাল দেয়া শুরু

বগুড়া সংবাদ : বর্তমান সরকার আসন্ন ঈদুল আযাহাকে সামনে রেখে খাদ্য সহায়তার আওতায় অতি দরিদ্র পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *