সর্বশেষ সংবাদ ::

আদমদীঘিতে প্রবাসী স্বামীর বাড়িতে স্ত্রীর আত্মহত্যা

আদমদীঘিতে প্রবাসী স্বামীর বাড়িতে স্ত্রীর আত্মহত্যা

বগুড়া সংবাদ :  বগুড়ার আদমদীঘিতে প্রবাসী স্বামীর বাড়িতে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্মৃতি আক্তার (২৪) নামের এক গৃহবধূ। স্মৃতির স্বামীর নাম রেজাউল ইসলাম। তিনি উপজেলার বড় আখিড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। গতকাল শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানিয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে। এ দম্পতির রুহী নামের তিন বছরের এক মেয়ে সন্তান রয়েছে। গত ২৬ এপ্রিল গৃহবধূ স্মৃতির স্বামী রেজাউল কর্মের ত্যাগিদে মালয়েশিয়া যান। সপ্তাহ খানেক আগে মুঠোফোনে কাপড় কেনার বিষয় নিয়ে স্বামীর সাথে তার সামান্য কথা কাটাকাটি হয়। এরপর বিষয়টি রেজাউল তার শ্বশুরকে  ফোন করে বিষয়টি জানিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্মৃতি তার শিশু কন্যাকে যায়ের কাছে রেখে আসেন। রাত সাড়ে ৮টার দিকে তার বাড়ির গেস্ট রুমের তালার তীরের সাথে ওড়নার ফাঁস দিয়ে ঝুঁলতে থাকে।

স্মৃতির শ্বশুর মোহাম্মদ আলী জানান, এশার নামাজ পড়ে এসে ছেলের বউকে ডাকতে গিয়ে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে বাধ্য হয়ে ঘরের দরজা ভেঙে ফেলা হয়। তাকে উদ্ধার করে স্থানিয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত স্মৃতির মামাতো ভাই সাংবাদিক নেওয়াজ মোরশেদের দাবী, তার ফুপাতো বোনকে হত্যা করা হয়েছে। প্রয়োজনে মামলা করা হবে।
এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে প্রকৃত কারন জানা যাবে।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *