সর্বশেষ সংবাদ ::

রাজশাহীতে বৃষ্টি কামনায় ইসতিসকার নামাজ অনুষ্ঠিত

 

বগুড়া সংবাদ : বৃষ্টি কামনায় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি স্কুল মাঠ প্রাঙ্গনে আজ সোমবার সকাল ১০টায় ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এতে ইমামতি করেন রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি ও সাহেববাজার বড় জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো: আব্দুল গনি। নামাজে মহান আল্লাহ তায়ালার কাছে রহমতের বৃষ্টি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মাওলানা মো: ফজলুল হক, মাওলানা মো: মামুনুর রশীদ, মাওলানা মো: মাহে আলম, মাওলানা মো:আল আমিন, হাফেজ মো: আব্দুল মজিদ, ১৯ নং ওয়ার্ড ((দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো রেজাউল হক মঞ্জু সহ প্রায় তিন সহ¯্রাধিক মুসুল্লি।

সকলেই মহান আল্লাহর কাছে তীব্র তাপদাহ থেকে রক্ষার জন্য রহমতের বৃষ্টি কামনায় কান্নাজড়িত কন্ঠে প্রার্থনা করা হয়। এ সময় সকল মুসুল্লিদের জুস ও বিস্কুট বিতরণ করেন মুসলিম ফাউন্ডেশন এবং খাবার পানি স্যালাইন বিতরণ করেন ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচা ও রাজশাহী ওয়াসা। স্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিটি ইউনিট।#

Check Also

রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *