সর্বশেষ সংবাদ ::

পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত


বগুড়া সংবাদ : পত্নীতলায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেভেটেনারী হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এর দিনব্যাপী প্রদর্শনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

‌‌”প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রাণিসম্পদ ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় শনিবার উপজেলা সদর নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ)এ উপজেলা পর্যায়ে দিনব্যাপী প্রদর্শনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান।
উপজেলা নির্বাহী অফিসার ও প্রাণিসম্পদ কমিটির সভাপতি পপি খাতুনের সভাপতিত্বে ও পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রোল্লাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আবু তালেব প্রাং, উপজেলা কৃষি অফিসার সহিদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেন, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা সহকারী সমাজ সেবা অফিসার সহিদুল ইসলাম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলার প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক, তথ্য আপা তিথি রানী, ওসিএলএসডি মুমতি রানী সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকবৃন্দ, খামারি ও বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।
উক্ত প্রদর্শনীতে উপজেলার খামারি গনের গৃহপালিত পশু-পাখি প্রদর্শনী করা হয়। এসময় প্রদর্শনীতে অংশ গ্রহনকারী খামারীদের ৬টি ক্যাটাগরীতে ভাগ করে ১ম, ২য় ও ৩য় স্থান অধীকারীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

Check Also

রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *