সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শিবগঞ্জে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেপ্তার

বগুড়া সংবাদ : বগুড়ায় র‍্যাবের অভিযানে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে শহরের সাতমাথা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই তিনজন হলো- বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুরের শুকুর উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২০), সোনাকুড়া এলাকার শাহজাহান সরদারের ছেলে রাজু সরদার (২৮) এবং জামুরহাটের আঃ আলীমের ছেলে শাকিল আহমেদ (২৩)।

শুক্রবার বিকালে র‍্যাব-১২ বগুড়া কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে গত ৩ ফেব্রুয়ারি শিবগঞ্জের সিদ্ধিপুর এলাকায় আব্দুল মান্নান মন্ডলের গভীর নলকূপের বৈদ্যুতিক মিটার চুরি হয়। তখন তিনি শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈদ্যুতিক মিটার চুরির ঘটনায় মামলা হলে এই চক্রকে ধরতে র‍্যাবের চৌকস টিম অভিযানে নামে।  বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে এই চক্রের ৩ সক্রিয় সদস্যকে শহরের সাতমাথা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, আসামীরা দীর্ঘদিন যাবত বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে বিকাশ নাম্বার লিখে রেখে অথবা ফোন করেও বিকাশ নাম্বার দিয়ে টাকা দাবি করতো। পরবর্তীতে দাবিকৃত টাকা পেলে বৈদ্যুতিক মিটারের অবস্থান ভিকটিমকে বলে দিত। তারা অত্যন্ত চতুর হওয়ায় অপকর্মের কোন প্রমাণ রাখতো না। এমনকি একটি মোবাইল সীম একজন টার্গেটের ক্ষেত্রে ব্যবহার করতো।

র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার বৈদ্যুতিক মিটার চুরি চক্রের ওই  তিন সক্রিয় সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

Check Also

রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের উদ্যোগে রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা-২০২৪ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *