সর্বশেষ সংবাদ ::

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

বগুড়া সংবাদ : পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রোববার (৪ ফেব্রুয়ারি) বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় প্রতিষ্ঠান প্রাঙ্গনে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিলে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) আব্দুর রশিদ।
বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিলে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) এর তাৎপর্য উল্লেখ করে আলোচনা করেন অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য অধ্যাপক ডাঃ মো. শাজাহান আলী, জ্যেষ্ঠ প্রভাষক আব্দুল হামিদ, সিনিয়র শিক্ষক খন্দকার মাহমুদুল হাসান, সহকারী শিক্ষক মাওলানা আবু তাহের, স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক ফেরদৌস আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আব্দুর রশিদ বলেন, মহানবী ছিলেন আরবের অন্ধকারযুগে সর্বশ্রেষ্ঠ চরিত্রের অধিকারী। সেসময়ে আরবের মানুষ তাকে আল আমিন বলে ডাকতেন। কারণ তিনি কখনও মিথ্যা কথা বলতেন না, আমানতের খেয়ানত করতেন না। তাই আমাদের সকল শিক্ষার্থীকে তাদের জীবন গঠনে মহানবীর জীবনী অধ্যয়ন করতে হবে। তার গুনাবলি অনুকরণ করতে হবে। তার জীবনী পাঠের মাধ্যমে করে নিজেদের মাঝে তার প্রতিফলন ঘটাতে হবে।
অনুষ্ঠানের বক্তব্য শেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বার্ষিক দোয়া ও মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন অনুষ্ঠানের আহ্বায়ক প্রভাষক মাওলানা মোস্তাকিম হোসাইন।

Check Also

ওজনে কম দেয়ার অভিযোগ আদমদীঘিতে ১৪৩২৭ জন দুস্থ্যদের মাঝে ঈদুল আযাহার ভিজিএফ’র চাল দেয়া শুরু

বগুড়া সংবাদ : বর্তমান সরকার আসন্ন ঈদুল আযাহাকে সামনে রেখে খাদ্য সহায়তার আওতায় অতি দরিদ্র পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *