সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শীতের তীব্রতার কারণে মঙ্গলবারও সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

বগুড়া সংবাদ :  বগুড়ার শীতের তীব্রতার কারণে মঙ্গলবারও সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা।তাপমাত্রা দশ ডিগ্রির নিচে নামার পূর্বাভাসে আগামীকাল মঙ্গলবার বগুড়ার মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের সকল পাঠদান বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার রাত সোয়া ১০টার দিকে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হযরত আলী এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আসাদুজ্জামান চৌধুরী  এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার বগুড়ার সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ১ ডিগ্রি রেকর্ড করা হয়। যা এই মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড।  ফলে জেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অফিস সকাল ৯টার পর শিক্ষা প্রতিষ্ঠান  বন্ধের ঘোষণা দেয়।

জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হযরত আলী বলেন, আগামীকাল মঙ্গলবারও বগুড়ার তাপমাত্রা দশ ডিগ্রির নিচে নামার পূর্বভাস পাওয়া গেছে। তাই জেলার সকল মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান মঙ্গলবার বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আসাদুজ্জামান চৌধুরী  জানান, সোমবারের মত আগামীকাল মঙ্গলবারও জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে অন্য কার্যক্রম যথারীতি চলবে।

Check Also

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের দুই নেতাকে বহিষ্কারের প্রতিবাদে ছাত্র ইউনিয়ন বগুড়ার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

বগুড়া সংবাদ : ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি অমর্ত্য রায় ও সাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *