সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শিবগঞ্জে তিন দিন পর চাচার ঘরে মিলল স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ

বগুড়া সংবাদ : বগুড়ার শিবগঞ্জে তিন দিন ধরে নিখোঁজ থাকা স্কুল ছাত্রী হালিমা খাতুনের (৭) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়াস্থ নিজ চাচার বাড়ির শয়নকক্ষ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ হালিমা খাতুন উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়া গ্রামের হাবলু মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি কেজি স্কুলে প্লে শ্রেণির শিক্ষার্থী ছিলো। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির চাচা আনিসার রহমান(৩৫), চাচাতো ভাই আতিকুল ইসলাম (১৩) ও তাঁর চাচিকে আটক করেছে পুলিশ।

নিখোঁজ হালিমার বাবা হাবলু মিয়া জানান, শুক্রবার জুমআর নামাজের পর হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাইনি। বিষয়টি পুলিশকে জানালে রবিবার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গ্রামের তিনটি পুকুরে খোঁজা খুজি করেও তাঁর সন্ধান পায়নি। আজ আমার বড় ভাই আনিছার রহমানের (৩৫) শয়নকক্ষ থেকে হালিমার বস্তাবন্দি লাশ উদ্ধার হয়েছে।

স্থানীয়রা জানান, শিশুটির চাচা আনিছারের সঙ্গে বাবা হাবলু মিয়ার কোন দ্বন্দ্ব ছিলোনা। এমনকি গতকাল রবিবার ভাতিজি হালিমাকে খোঁজার জন্য ডুবুরিদের সাথে পুকুরে নেমেছিলো আনিছার।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, আমরা গতকাল ঐ এলাকার বাড়ি বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করেছি। আজ বিকেলে শিশুটির চাচার বাড়ির শয়নকক্ষে তল্লাশির সময় বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিছার রহমানসহ, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *