সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করার অভিযোগে ১৯ জন আটক

বগুড়ায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করার অভিযোগে ১৯ জন আটক

বগুড়া সংবাদ :  বগুড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে ১৯ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) পরীক্ষার সময় বিভিন্ন কেন্দ্র থেকে মোবাইল ও ইলেকট্রনিকস ডিভাইস ব্যবহারসহ বিভিন্ন অপরাধে তাদের আটক করা হয়।
আটককৃতদের মাঝে ৩জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বগুড়ার শাজাহানপুর উপজেলার শাজাপুর এলাকার মৃত আকবর আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮), সোনাতলা উপজেলার জোরগাছা এলাকার আকবর আলীর ছেলে মোঃ আসাদুজ্জামান ও দুপচাঁচিয়া উপজেলার কুড়াহার এলাকার মোঃ আছিম আলীর ছেলে মোঃ জাকিরুল ইসলাম (৩০)।
জানা গেছে, পরীক্ষার্থীরা মোবাইল ও কানে ছোট ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেওয়ার সময় তাদের সন্দেহজনক হিসেবে চিহ্নিত করেন কক্ষ পরিদর্শক মোঃ আবু সুফিয়ান শিক্ষক মাধ্যমিক শাখা বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ। এসময় তাদেরকে কর্তব্যরত এডিসি শিক্ষা ও আইসিটি নিলুফা ইয়াসমিনের উপস্থিতিতে দেহ তল্লাশি করে আনোয়ার ও আসাদুজ্জামানের কানে ও হাতে ডিভাইস এবং জাকিরুলের হাতে পরিহিত পোশাকের ভিতর মোবাইল পাওয়া যায়। এডিসির নির্দেশে ওই ৩ জনকে আটক করে পুলিশ । এছাড়াও এই তিনজন সহ মোট ১৯ জনকে আটক ।এ বিষয়ে বগুড়া সদর থানার ইন্সপেক্টর ( তদন্ত) শাহীনুজ্জামান জানান, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। সবার নাম-পরিচয় এখনও জানা যায়নি।

Check Also

রাত ১২টা থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীর কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে ঃ রাসিক মেযর

বগুড়া সংবাদ :  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *